ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বালিয়াকান্দিতে আওয়ামী লীগের বিক্ষোভ
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-০৯ ১৪:৩৬:০৩
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গতকাল ৯ই ডিসেম্বর বিকালে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গতকাল ৯ই ডিসেম্বর বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

  বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে বালিয়াকান্দি বাজার বাসস্ট্যান্ড এলাকার চৌরঙ্গী মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন অর রশিদ হারুন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু, যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিছুর রহমান আনিছ ও সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মন্টু প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ