ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার মেয়র পদে নির্বাচনী গণসংযোগে প্রয়াত বিএনপি নেতা এডঃ খালেকের পুত্র পাভেল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২০-১২-১০ ১৩:০৫:৫১
আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে গতকাল ১০ই ডিসেম্বর বিকালে মেয়র পদে নির্বাচনী গণসংযোগে করে প্রয়াত বিএনপি নেতা এডঃ এম.এ খালেকের জ্যেষ্ঠ পুত্র ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল -মাতৃকণ্ঠ।

‘যুবরা লড়বে-আধুনিক পৌরসভা গড়বে’-শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী পৌরসভার মেয়র পদে নির্বাচনী গণসংযোগে নেমেছেন প্রয়াত বিএনপি নেতা এডঃ এম.এ খালেকের জ্যেষ্ঠ পুত্র ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল। 

  গতকাল ১০ই ডিসেম্বর বিকালে তিনি রাজবাড়ী বাজারের রেলওয়ে স্টেশন জামে মসজিদ প্রাঙ্গণ থেকে দোয়া-মোনাজাতের মধ্য দিয়ে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর পর্যায়ক্রমে পাট বাজার মোড়, কাদেরীয়া মার্কেট, হকার্স মার্কেট, ফল বাজার, চাউল বাজার, পান বাজার, সবজি বাজার, পালপট্টি, হাজী মার্কেটসহ বাজারের অন্যান্য মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠানের পর ১নং রেলগেট ও প্রধান সড়ক-প্রেসক্ল¬াব এলাকা হয়ে জেলা বিএনপি কার্যালয় প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশন রোডের এম.এ খালেকের চেম্বারে গিয়ে সমাপ্ত হয়। 

  এ সময় জেলা বিএনপির উপদেষ্টামন্ডলীর সাবেক সদস্য মাহবুব চৌধুরী দুলাল, সাবেক দপ্তর সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য খন্দকার নুরুল নেওয়াজ, সাবেক তথ্য সম্পাদক জিয়াউল হাসান আরিফ, বিএনপি নেতা মোঃ মোস্তফা, গোবিন্দ ঘোষ, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি মাসুদুর রহমান লাল, নজরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের ১নং যুগ্ম-সম্পাদক আব্দুল মালেক, জেলা শ্রমিক দলের সাবেক সহ-সভাপতি শাহ্ মোঃ ফারুক, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক মশিউর রহমান বকুল, আঃ রব, আঃ জলিল, নাদের মন্ডলসহ প্রয়াত এডঃ এম.এ খালেকের অনুসারী ও শুভাকাঙ্খী বিএনপি ও সহযোগী সংগঠনের দেড় শতাধিক নেতাকর্মীরা এই গণসংযোগে অংশগ্রহণ করেন। 

  গণসংযোগকালে এম.এ খালেদ পাভেল পৌর মেয়র প্রার্থী হিসেবে দল-মত, শ্রেণী-পেশা নির্বিশেষে সকলের দোয়া ও সমর্থন কামনা করার পাশাপাশি হ্যান্ডবিল ও লিফলেট বিতরণ করেন।   

   শিক্ষানবীশ তরুণ আইনজীবী এম.এ খালেদ পাভেল রাজবাড়ী জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদকের পাশাপাশি জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, জেলা বিএনপির সাবেক সদস্য, যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সহ-সভাপতি, ‘বাংলাদেশী স্টুডেন্টস ইউনিয়ন ইউকে’র সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির অন্যতম দলীয় মনোনয়ন প্রত্যাশী। 

  এছাড়াও তিনি স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভলান্টিয়ার ফর রাজবাড়ী’র প্রতিষ্ঠাতা এবং রাজবাড়ী জেলার সর্বপ্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ টুয়েন্টি ফোর ডট কম’-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ