ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১০টি পরিবারের জন্য মুজিববর্ষের পাকা ঘর নির্মাণ কাজ উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-১১ ১৬:২৯:১৫
বালিয়াকান্দি উপজেলায় গতকাল ১১ই ডিসেম্বর সকালে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১০টি পরিবারের জন্য সরকারী বরাদ্দের পাকা ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিব বর্ষ’ উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১০টি পরিবারের জন্য সরকারী বরাদ্দের পাকা ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

  গতকাল ১১ই ডিসেম্বর সকালে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা আনুষ্ঠানিকভাবে পাকা ঘরগুলোর (বালিয়াকান্দি সদর ইউনিয়নের পূর্ব মৌকুড়ী আদিবাসী পাড়ায় ৩টি, পূর্ব মৌকুড়ী ঋষি পাড়ায় ১টি, হাড়িখালী আদিবাসী পাড়ায় ১টি, বহরপুর আদিবাসী পাড়ায় ৩টি ও জামালপুর আদিবাসী পাড়ায় ২টি) নির্মাণ কাজ উদ্বোধন করেন। 

  এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, পূর্ব মৌকুড়ী আদিবাসী পাড়া সমিতির সভাপতি সুশান্ত সরকার, হাড়িখালী আদিবাসী পাড়া সমিতির সভাপতি বিধান সরকার ও ইউপি সদস্য বাচ্চু প্রধানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিব বর্ষ’ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর অনন্য উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১০টি পরিবারের জন্য ১০টি পাকা ঘর বরাদ্দ দেয়া হয়েছে। প্রতিটি ১ লক্ষ ৭১ হাজার টাকা করে ব্যয়ে এই পাকা ঘরগুলো (টিনশেড ওয়াল, বারান্দা ও বাথরুমসহ) নির্মাণ করা হবে।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ