ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দে শহীদ বীর মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাবের ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-১৫ ১৫:০৯:২৩
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার গতকাল ১৫ই ডিসেম্বর গোয়ালন্দে শহীদ বীর মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাবের দোতলা ভবনের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচনের মোনাজাত করেন -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার গোয়ালন্দের শহীদ বীর মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাবের দোতলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। 

  গতকাল ১৫ই ডিসেম্বর বেলা ১১টায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার। 

  শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাবের সভাপতি ও গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর কন্যা কানিজ ফাতেমা চৈতী, রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন, বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা গিয়াসপুরী, আওয়ামী লীগ নেতা নির্মল কুমার চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা আবুল বাসার, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লা, ক্লাবের সাধারণ সম্পাদক মোকছেদ আলী বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।

  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী আনসার ক্লাব প্রাঙ্গনে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের ও ১০ লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা দিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্ব দেশের সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। যাদের চোখে উন্নয়ন পড়ে না, সেই অশুভ চক্রই নানা চক্রান্তে লিপ্ত। 

  উদ্বোধক ফকীর আব্দুল জব্বার বলেন, যার ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধ করেছি, যে মহান নেতার নেতৃত্বে দেশ স্বাধীন করেছি, সারা বিশ্বে যে নেতা সমহিমায় মহিমান্বিত, বিজয়ের মাসে সেই নেতার ভাস্কর্যে হাত দেয়ার দুঃসাহস দেখায় দুর্বৃত্তরা। এটা সহ্য করা যায় না। বিশ্বের বিভিন্ন মুসলিম দেশেও ভাস্কর্য রয়েছে। সেখানে সমস্যা হচ্ছে না। আর আমাদের দেশে কিছু ধর্ম ব্যবসায়ী নানা চক্রান্ত করে চলেছে। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ