ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপিত
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-১৬ ১৫:১৩:১৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল ১৬ই ডিসেম্বর গোয়ালন্দ উপজেলা প্রশাসন জাতীয় কর্মসূচীর আলোকে সকালে শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচী পালন করে। 

  গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ৭টায় দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। এরপর বিজয় র‌্যালী সহকারে শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণের শহীদ মিনারের বেদীতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, মামুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সালুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

  অপরদিকে, গোয়ালন্দ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনসমূহের পক্ষ থেকে সকাল ৯টায় শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরের শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। একইভাবে বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। 

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ