ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-১৬ ১৫:১৪:২০

সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

  এ উপলক্ষে গতকাল ১৬ই ডিসেম্বর সকালে বালিয়াকান্দির কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, বালিয়াকান্দি থানা, উপজেলা ভূমি অফিস, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বালিয়াকান্দি সরকারী কলেজ, উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শ্রদ্ধাঞ্জলী অর্পণের পর মুক্তিযুদ্ধের সকল শহীদের স্মরণে দোয়া-মোনাজাত করা হয়। এর পাশাপাশি উপজেলা পরিষদ চত্বরস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।  

  সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীতের সাথে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের পর মুক্তিযোদ্ধাদের স্মরণে ‘বীরচিহ্ন’র উদ্বোধন করা হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা ও বালিয়াকান্দি থানার ওসি মোঃ তারিকুজ্জামানসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব গোলাম রহমান মিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, বালিয়াকান্দি থানার ওসি মোঃ তারিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার ও ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান প্রমুখ বক্তব্য রাখেন। সংবর্ধনা ও আলোচনা পর্বের শেষে দিবসটি উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

 
পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ