ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-১২-১৮ ১৩:১১:৫৮
কালুখালীতে যথাযথ মর্যাদায় গত ১৬ই ডিসেম্বর নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালীতে যথাযথ মর্যাদায় নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

  এ উপলক্ষে গত ১৬ই ডিসেম্বর প্রত্যুষে কালুখালী থানায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮টা থেকে চাঁদপুর বাসস্ট্যান্ড মোড়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পক্ষে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, এরপর পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, কালুখালী থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, পাংশা হাইওয়ে থানা, বিভিন্ন সরকারী দপ্তর, কালুখালী সরকারী কলেজ, মহিলা কলেজসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়। 

  এছাড়াও দিবসটি উপলক্ষে কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বেলা ১১টায় উপজেলা রিসোর্স সেন্টারের হলরুমে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  অনুষ্ঠানে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ডলি পারভীন, সহকারী কমিশনার(ভূমি) শেখ নুরুল আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের, কালুখালী থানার ওসি মাসুদুর রহমান, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, বোয়ালিয়া ইউপির চেয়ারম্যান মোছাঃ হালিমা বেগম, মদাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম মৃধা, সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর রুকুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  এছাড়াও উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ