ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ার দুর্গম কুশাহাটা চরের বাসিন্দাদের মধ্যে কম্বল বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-১৮ ১৩:১৪:১০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার দুর্গম কুশাহাটা চরের শতাধিক দরিদ্র মানুষের মধ্যে গতকাল ১৮ই ডিসেম্বর সকালে কম্বল বিতরণ করেন স্থানীয় সমাজসেবক মিলন বেপারী -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার দুর্গম কুশাহাটা চরের শতাধিক দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছেন স্থানীয় সমাজসেবক মিলন বেপারী।

  গতকাল ১৮ই ডিসেম্বর সকালে দৌলতদিয়া ঘাট থেকে ট্রলারযোগে কুশাহাটা চরে গিয়ে তিনি এই কম্বল বিতরণ করেন। 

  ‘আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন’ নামে দৌলতদিয়ার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এই কম্বল বিতরণে সহযোগিতা করেন। কম্বল বিতরণকারী মিলন বেপারী দৌলতদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছাত্তার মেম্বারের পাড়ার সাবেক ইউপি সদস্য বিলায়েত বেপারীর ছেলে।

  এ ব্যাপারে মিলন বেপারী বলেন, আমার দাদা মহুরুম অকেল উদ্দিন বেপারী একজন সমাজসেবক এবং দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও ইউপি সদস্য ছিলেন। আমার বাবাও ইউপি সদস্য ছিলেন। তারা দু’জনই সবসময় মানবতার সেবায় নিয়োজিত থাকতেন। তাদের কাছ থেকে অনুপ্রাণিত হয়ে আমিও সবসময় দুস্থ-অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। এই শীতের সময় দুর্গম কুশাহাটা চরের বাসিন্দাদের কষ্টের কথা ভেবে তাদের মধ্যে কম্বল বিতরণ করেছি। আজ শনিবার দৌলতদিয়া ঘাট এলাকার আরো শতাধিক গরীব-অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবো। যতদিন বেঁচে আছি ততদিন এভাবেই আমি আমার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে থাকবো ইনশাল্লাহ্।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ