ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
মহান বিজয় দিবস উপলক্ষে কালুখালীর মদাপুরে শীত বস্ত্র বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-১৮ ১৩:১৮:২৭
মহান বিজয় দিবস উপলক্ষে কালুখালী উপজেলার মদাপুরে গতকাল ১৮ই ডিসেম্বর বিকেলে তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে শতাধিক অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুরে তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে শতাধিক অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

  গতকাল ১৮ই ডিসেম্বর বিকেলে মদাপুর বাজারে মোল্লøা সুপার মার্কেটে এ শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  এ সময় দাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন খাজা, ব্যাংক এশিয়া লিমিটেড ঢাকা ডিভিশনের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আক্তার হোসেন সুজা, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম জুলু, মদাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা জামান জবেদ. মদাপুর বণিক সমিতির সভাপতি আমির আলি মন্ডল, গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইফুল ইসলাম, এনজিও এসডিসি’র ব্র্যাঞ্চ ম্যানেজার সিদ্দিকুর রহমান, তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটি’র সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন সবুজ, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সবুজ, অর্থ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌরভ জামান শান্তসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটি’র সভাপতি ইঞ্জিনিয়ার ফাহিম ফয়সাল  আদর ও উপস্থাপনা করেন সাংগঠনিক সম্পাদক রবিন মাহমুদ।

  ফাহিম ফয়সাল আদর বলেন, তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে সবাইকে সাথে  নিয়ে মানবতার পাশে থাকাটাই আমাদের মূল উদ্দেশ্যে। তবে এখন থেকে তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটি’র পরিবর্তে “জাগ্রত তরুণ” নামে প্রতিষ্ঠানটির সকল কার্যক্রম পরিচালনা করা হবে।

  প্রসঙ্গত, চলতি বছরের ১৪ই এপ্রিল থেকে তালুকপাড়া ওয়েলফেয়ার সোসাইটি যাত্রা শুরু করে। এরই মধ্যে তাদের কাযক্রম অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ব্যাপক সারা ফেলেছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ