ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
সাংবাদিক হেলাল মাহমুদ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-১৯ ১৪:২৩:৪৬

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন সাংবাদিক হেলাল মাহমুদ। গত ১৭ই জুলাই অনুমোদিত ১১১ সদস্যের রাজবাড়ী জেলা কমিটিতে তাকে যুগ্ম-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
  গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের মাস্টার পাড়ার বাসিন্দা হেলাল মাহমুদ দৈনিক যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি এবং দৈনিক মাতৃকণ্ঠের বিশেষ প্রতিনিধি। এছাড়াও তিনি আসন্ন গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির সম্ভাব্য মেয়র প্রার্থী। গোয়ালন্দ পৌরসভার বিগত নির্বাচনেও তিনি জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক এবং তরুণ সমাজ সেবক ও জাতীয় পার্টির নিবেদিতপ্রাণ একজন কর্মী হিসেবে সুপরিচিত।
   জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার ব্যাপারে সাংবাদিক হেলাল মাহমুদ বলেন, আমি দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত। ইতিপূর্বে জাতীয় ছাত্র সমাজ ও জাতীয় যুব সংহতির পর মূল দল জাতীয় পার্টির জেলা শাখার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। বর্তমান কমিটিতে আমাকে যুগ্ম-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের এমপি, মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু এমপি, কো-চেয়ারম্যান এডভোকেট সালমা ইসলাম এমপি, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আক্তারুজ্জামান হাসান, কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ এবং রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মোমিনসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। 
  গোয়ালন্দ পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারে তিনি বলেন, যদি দল আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তাহলে আমি এবারও নির্বাচনে অংশগ্রহণ করবো। আমি মনে করি গোয়ালন্দ পৌরবাসী পরিবর্তন চায়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ