ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
অগ্রণী ব্যাংকের রাজবাড়ী শাখায় ‘ঋণ আদায় ক্যাম্প’ অনুষ্ঠিত
  • চঞ্চল সরদার
  • ২০২০-১২-১৯ ১৪:২৫:০৪
আমানত সংগ্রহ ও ঋণ আদায় মাস পালন উপলক্ষে অগ্রণী ব্যাংকের রাজবাড়ী শাখায় গতকাল ১৯শে ডিসেম্বর ঋণ আদায় ক্যাম্পে ব্যাংকের ফরিদপুর সার্কেলের মহাব্যবস্থাপক সুরঞ্জন কুমার রায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আমানত সংগ্রহ ও ঋণ আদায় মাস পালন উপলক্ষে অগ্রণী ব্যাংকের রাজবাড়ী শাখায় গতকাল ১৯শে ডিসেম্বর ১১টায় ‘ঋণ আদায় ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে। 
  অগ্রণী ব্যাংকের রাজবাড়ী শাখার ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ফরিদপুর সার্কেলের মহাব্যবস্থাপক সুরঞ্জন কুমার রায় এবং বিশেষ অতিথি হিসেবে ফরিদপুর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মৃণাল কান্তি বক্সী বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক জাকির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যাংকের রাজবাড়ী শাখার সিনিয়র অফিসার নিশিকান্ত বসু। 
  অনুষ্ঠানে বক্তাগণ বলেন, অগ্রণী ব্যাংক জনগণের জন্য কাজ করে। অনেকেই এক খাতের ব্যবসার কথা বলে ব্যাংক থেকে ঋণ নিয়ে অন্য ব্যবসা করেন, এটা ঠিক না। যেটার জন্য ব্যাংক থেকে ঋণ নেয়া হয় সেটাই করলে ব্যাংকের জন্যও ভালো, আবার জনগণের জন্য ভালো। এছাড়াও বক্তাগণ সময়মতো ঋণ পরিশোধের জন্য গ্রাহকদের প্রতি অনুরোধ জানান। সভা শেষে উপস্থিত খেলাপী গ্রাহকদের মধ্যে অনেকেই ঋণের অর্থ পরিশোধ করেন।    

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ