ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
করোনা পরিস্থিতিতে সীমিত পরিসরে রাজবাড়ীতে শুভ বড়দিন উদযাপিত
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২০-১২-২৫ ১৩:৪৪:৩৯
খ্রিস্টান ধর্মাবলম্বীদের শুভ বড়দিন উপলক্ষে গতকাল ২৫শে ডিসেম্বর সকালে রাজবাড়ী মিড সাইলাস ব্যাপ্টিস্ট চার্চে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলসাদ বেগমসহ অন্যান্য অতিথিরা কেক কাটেন -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসের সংক্রমণের দিক বিবেচনা করে রাজবাড়ীতে সীমিত পরিসরে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শুভ বড়দিন উদযাপিত হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল ২৫শে ডিসেম্বর সকালে রাজবাড়ী সরকারী কলেজ সংলগ্ন ব্যাপ্টিস্ট খ্রিস্টানদের ধর্মীয় উপাসনালয় ‘মিড সাইলাস মেমোরিয়াল ব্যাপ্টিস্ট চার্চ’-এ আরাধনা, বাচ্চাদের উপহার প্রদান, কেট কাটার মধ্য দিয়ে শুভ বড়দিন উদযাপন করা হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, গোয়েন্দা সংস্থা এনএসআই’র জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম ও রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার প্রমুখ। 

  অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, ‘গত বছর এখানে বড় পরিসরে বড়দিনের উৎসব পালন করেছিলেন খ্রিস্টান ধর্মাবলম্বীরা। কিন্তু এ বছর করোনা ভাইরাসের কারণে সীমিত পরিসরে ধর্মীয় অনুশাসন মেনে দিবসটি পালন করা হচ্ছে। আমরা সবাই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবো, আগামী বছর যেন করোনার প্রভাব থেকে মুক্ত হয়ে উৎসবমুখর পরিবেশে বড়দিন পালন করতে পারি।’ 

  এছাড়াও অনুষ্ঠানে বড়দিন উপলক্ষে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের পক্ষ থেকে রাজবাড়ীর খ্রিস্টান সম্প্রদায়ের জন্য শুভেচ্ছা উপহার হিসেবে কেক প্রদান করা হয়। 

  অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান এবং রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার কেকটি চার্চের পালক (যাজক) জেমস হালদার ও সম্পাদক রবিন দে সহ অন্যান্য নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন।   

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ