ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের নির্বাচন আগামী ২রা জানুয়ারী
  • সুশীল দাস
  • ২০২০-১২-৩০ ১৩:১৫:৪১

আগামী ২রা জানুয়ারী রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বি-বার্ষিক(২০২১-২০২৩) নির্বাচন অনুষ্ঠিত হবে। 

  নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৭টি পদের বিপরীতে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ও মুরাদ হাসান এবং সাবেক সভাপতি আক্তারুজ্জামান হাসান ও রণজিৎ সরকার টিটু’র নেতৃত্বাধীন ২টি প্যানেলের ৩৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

  সভাপতি পদে বাস মালিক গ্রুপের বর্তমান সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী এবং সাবেক সভাপতি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ আক্তারুজ্জামান হাসান, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক মুরাদ হাসান ও সাবেক সভাপতি রণজিৎ সরকার টিটু, সহ-সভাপতির ২টি পদে খোন্দকার মাহমুদুল হক জুয়েল, আজাদ মোল্লা, মাহবুবুর রহমান ও জাহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদকের ২টি পদে শাওন কহিনুর, কাশীনাথ কুন্ডু, রইচ উদ্দিন বাবু ও বিপ্লব কুমার দত্ত, সাংগঠনিক সম্পাদক পদে গিরীন্দ্রনাথ গুরুদাস ও বিকাশ রঞ্জন সরকার কংকন, কোষাধ্যক্ষ পদে কুনজন কান্তি সরকার ও মোহাম্মদ আলী মোল্লা, দপ্তর সম্পাদক পদে বাবলু ব্যাপারী ও সুনীল কুমার সাহা, এছাড়াও কার্যনির্বাহী সদস্যের ৮টি পদে শামসুদ্দিন মন্ডল, ভানু কুমার সোম, মাহবুবুল হক বাবু, আবিদুর রহমান টিটু, দেবাশীষ কুমার রাহা, আজিজুল ইসলাম বাবু, সাধন কুমার দাস, শাহীন মিয়া, সাইফুল বিন খালেক, উৎপল সাহা, সুব্রত ভৌমিক, বিশ্বজিৎ কুমার দাস প্রদীপ, দীপঙ্কর ভৌমিক, সুকুমার ভৌমিক, আব্দুস সাত্তার বিশ্বাস ও প্রফুল্ল মন্ডল প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

  জানা গেছে, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপে ভর্তিকৃত ১৭৪টি গাড়ীর ১৬২ জন মালিক রয়েছেন। তাদের মধ্যে এবার মোট ১১৫ জন ভোটার হিসেবে নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 

  নির্বাচন পরিচালনা বোর্ডের সভাপতি হিসেবে রয়েছেন কাজী আবু শরীফ এবং সদস্য হিসেবে রয়েছেন কাঞ্চন কান্তি সরকার ও ফয়সাল আহম্মেদ।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ