ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল শুরু
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১২-৩০ ১৩:১৭:৩২
পাংশা পৌরসভা নির্বাচনে গতকাল ৩০শে ডিসেম্বর থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল শুরু হয়েছে। ছবিতে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী মন্ডল দলীয় নেতাকর্মীদের নিয়ে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা নির্বাচনে গতকাল ৩০শে ডিসেম্বর থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল শুরু হয়েছে। 

  আজ বৃহস্পতিবার অফিস চলাকালীন সময় (সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত) পর্যন্ত মেয়র, ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থীরা নির্বাচনের রিটার্নিং অফিসার(জেলা নির্বাচন অফিসার) ও সহকারী রিটার্নিং অফিসার(পাংশা উপজেলা নির্বাচন অফিসার) এর কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করতে পারবেন।

  গতকাল বুধবার দুপুরে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ও পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মন্ডল সীমিত সংখ্যক দলীয় নেতাকর্মীদের নিয়ে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র দাখিল করেন। 

  এ সময় নির্বাচনের রিটার্নিং অফিসার (জেলা নির্বাচন অফিসার) মোঃ মাসুদুর রহমান, সহকারী রিটার্নিং অফিসার (পাংশা উপজেলা নির্বাচন অফিসার) আব্দুল আলিম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু, জেলা কৃষক লীগের সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সি ও মেয়র প্রার্থী ওয়াজেদ আলী মন্ডলের ভাই ইদ্রিস আলী মন্ডল উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, আগামী ৩রা জানুয়ারী মনোনয়ন পত্র বাছাই কার্যক্রম সম্পন্ন হবে। ১০ই জানুয়ারী পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার করা যাবে। এরপর প্রতীক বরাদ্দ শেষে আগামী ৩০শে জানুয়ারী ‘ব্যালটে পেপারে’ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ