ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী টাউন মক্তব ও শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পাঠ্যপুস্তক বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-০১ ১৩:১২:০৩
ছবিতে বামে গতকাল ১লা জানুয়ারী সকালে রাজবাড়ীর টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এবং ডানে শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে পাঠ্যপুস্তক করেন বিতরণ উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস। এ সময় সদর উপজেলা শিক্

রাজবাড়ীর টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গতকাল ১লা জানুয়ারী সকালে স্বাস্থ্যবিধি মেনে পাঠ্যবই বিতরণ উদ্বোধন অনুষ্ঠিত হয়। 

  বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুন কক্সের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার, অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নাহিদা ইসলাম, সহ-সভাপতি ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, ম্যানেজিং কমিটির সদস্যগণ, শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। 

  টাউন মক্তবের আগে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস ও সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার রাজবাড়ীর শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এবং টাউন মক্তবের পরে আরো কয়েকটি বিদ্যালয়ের বই বিতরণ উদ্বোধন করেন।  

  উল্লেখ্য, করোনাকালীন পরিস্থিতির কারণে প্রতি বছরের ন্যায় এবার কোন আনুষ্ঠানিক ‘বই বিতরণ উৎসব’ হয়নি। স্ব-স্ব বিদ্যালয়ের শিক্ষকদের মাধ্যমে প্রতিটি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেন স্কুলগুলোর শিক্ষার্থীদের হাতে এই সরকারী পাঠ্যবই তুলে দেয়া হচ্ছে। সুষ্ঠুভাবে রাজবাড়ী সদর উপজেলার প্রাথমিক স্তরের প্রতিটি শিক্ষার্থীর হাতে পাঠ্যপুস্তক তুলে দেয়ার জন্য উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তারের নেতৃত্বে গত কয়েকদিন ধরে সংশ্লিষ্টদের নিয়ে জুম মিটিং করাসহ ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়। শিক্ষা অফিসার নিজে এবং তার অধীনস্ত ৫জন সহকারী উপজেলা শিক্ষা অফিসার সরেজমিনে বিদ্যালয়গুলোতে গিয়ে বই বিতরণের প্রস্তুতির তদারকি এবং প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ