ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তফা মুন্সীকে দৌলতদিয়ায় সংবর্ধনা প্রদান
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-০৭ ১৩:২২:৩০
গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী শপথ গ্রহণ শেষে গতকাল ৭ই জানুয়ারী দুপুরে গোয়ালন্দে ফেরার পথে দৌলতদিয়া ঘাটে পৌঁছালে দলীয় নেতাকর্মী-সমর্থকসহ বিপুল সংখ্যক মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানায় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী গতকাল ৭ই জানুয়ারী সকালে শপথ গ্রহণ করেছেন। 

  ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার তাকে শপথ বাক্য পাঠ করান।  

  শপথ গ্রহণ শেষে সেখান থেকে গোয়ালন্দে ফেরার পথে দুপুরে ফেরীতে নদী পার হয়ে দৌলতদিয়া ঘাটে পৌঁছালে অপেক্ষমান দলীয় নেতাকর্মী-সমর্থকসহ বিপুল সংখ্যক মানুষ তাকে সংবর্ধনা জানিয়ে বরণ করে নেন। 

  সংবর্ধনা উপলক্ষে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও সাধারণ জনতার ব্যানারে দৌলতদিয়ার ৫নং ফেরী ঘাট এলাকায় সুসজ্জিত সংবর্ধনা মঞ্চ তৈরী করা হয়। সেখানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন ও সাধারণ জনতা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

  সংবর্ধনা অনুষ্ঠানে মোস্তফা মুন্সী সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলীয় নেতা-কর্মী ও সাধারণ জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে নয়, গোয়ালন্দ উপজেলাবাসীর সেবক হিসেবে সমন্বিতভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

  সংবর্ধনা অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউপির চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, উপ-দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সালু, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ-এর পরিচালক মোঃ সেলিম মুন্সী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হিরু মৃধা, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ