ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে ‘কিডস এন্ড ওল্ড সেফ হোম’ উদ্বোধন
  • হেলাল মাহমুদ
  • ২০২১-০১-০৮ ১৩:১৫:৫৮
রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুরে গতকাল ৭ই জানুয়ারী বিকালে ‘কিডস এন্ড ওল্ড সেফ হোম’ ফিতা কেটে উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাসসহ অন্যান্যরা। এর আগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুর এলাকায় ‘কিডস এন্ড ওল্ড সেফ হোম’ নামক অসহায়-অভিভাবকহীন শিশু ও বৃদ্ধ-বৃদ্ধাদের শান্তির নীড় (আশ্রয় কেন্দ্র) উদ্বোধন করা হয়েছে। গতকাল ৭ই জানুয়ারী বিকালে আনুষ্ঠানিকভাবে আশ্রয় কেন্দ্রটির উদ্বোধন করা হয়। 

  প্রধান অতিথি হিসেবে উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক সুমাইয়া তাসফিন। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক সোহেল মিয়া।  

  প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস বলেন, আমার বয়স এখন প্রায় ৭০। উপজেলা চেয়ারম্যান হিসেবে আমার জীবনে আমি সেফ হোম দেখেছি। কিন্তু ছোট্ট একটি ওয়ার্ডে এ ধরনের নজিরবিহীন সুমাইয়া তাসফিনের বৃদ্ধাশ্রম দেখে আমি অভিভূত হয়েছি। তাসফিনের এই উদ্যোগ রাজবাড়ীতে শ্রেষ্ঠ উদাহরণ হয়ে থাকবে।

  রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন প্রতিষ্ঠানের সফলতা কামনা করে সহযোগিতার আশ্বাস দেন। 

  এছাড়াও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল আশ্রয় কেন্দ্রের বাসিন্দাদের জন্য ১২টি কম্বল দেয়ার ঘোষণা দেন। 

  প্রতিষ্ঠানের পরিচালক সুমাইয়া তাসফিন জানান, প্রাথমিক অবস্থায় এখানে ১২জনের আশ্রয়ের ব্যবস্থা করা হয়েছে। পর্যায়ক্রমে আসন সংখ্যা আরো বাড়ানো হবে। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ