ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
পাংশায় জনমত গঠনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ফরহাদের নির্বাচনী পথসভা
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-১৩ ১৪:৩৩:০০
পাংশা পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী গতকাল ১৩ই জানুযারী বিকেলে ফজলুল হক ফরহাদ তার জগ প্রতীকে ভোট ও দোয়া কামনা করে প্রচার-প্রচারণা ও পথসভা করেন -মাতৃকণ্ঠ।

তৃতীয় ধাপে আগামী ৩০শে জানুয়ারী পাংশা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১১ই জানুয়ারী প্রতীক বরাদ্দের পর থেকেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা জনমত গঠনে নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন। প্রচার-প্রচারণা ও গণসংযোগের পাশাপাশি পথসভা করে নানা প্রতিশ্রুতি ব্যক্ত করছেন তারা। 

  এরই ধারাবাহিকতায় গতকাল ১৩ই জানুযারী বিকেলে পাংশা পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ তার জগ প্রতীকে ভোট ও দোয়া কামনা করে প্রচার-প্রচারণা ও পথসভা করেছেন।

  জানা যায়, গতকাল বুধবার বিকেল ৪টায় জগ প্রতীকের সমর্থক ও কর্মীরা পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। সেখান থেকে স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক ফরহাদ সমর্থিত লোকজনকে সাথে নিয়ে পাংশা শহরের  শিল্পকলা একাডেমী মোড়, বারেক মোড়, পাংশা বাজার, রেলগেট ও টেম্পু স্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে পাংশা কালিবাড়ী তিনরাস্তা মোড়ে পথসভা করেন। 

  পথসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক ফরহাদ বলেন, আমি পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি, পাংশা কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এবং বর্তমানে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক হিসেবে সাংগঠনিক দায়িত্ব পালন করছি। সামাজিক দায়িত্ববোধ থেকে এলাকার মানুষের সুখ-দুখের সাথী হিসেবে পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব। আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে জগ প্রতীক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়েছি। পাংশা শহরে যানজট সমস্যা ও ড্রেনেজ সমস্যাসহ নানাবিধ সমস্যা বিদ্যমান। যানজট সমস্যা নিরসন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ পাংশ পৌরসভাকে সন্ত্রাস, দুর্নীতি, বিশৃঙ্খলা ও মাদকমুক্ত পৌরসভা হিসেবে গড়ে তুলতে আপনাদের সর্বাত্মক সহযোগীতা ও সমর্থন চাই। 

  আগামী ৩০শে জানুয়ারী পাংশা পৌরসভা নির্বাচনে জগ প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়ে ফজলুল হক ফরহাদ বলেন, পাংশা বাজার একটি প্রসিদ্ধ স্থান। বাজারের ব্যবসায়ী-দোকানদারগণ যাতে নিরাপদে ব্যবসা পরিচালনা করতে পারেন, এলাকার সর্বসাধারণ যাতে শান্তিতে বসবাস করতে পারেন সে লক্ষ্যে আমি কাজ করব। তিনি বলেন, আমি শান্তিপ্রিয় মানুষ। পৌরসভার কাঙ্খিত উন্নয়ন এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে যেখানে যা যা করার তা পালন করব ইনশাল্লাহ।

  উল্লেখ্য, পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ ওয়াজেদ আলী (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক ফরহাদ (জগ) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

  আগামী ৩০শে জানুয়ারী পাংশা পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ। পাংশা পৌরসভার ভোটার সংখ্যা ২৪ হাজার ৩১৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১১৩ জন ও মহিলা ভোটার ১২ হাজার ২০০ জন। পুরুষের চেয়ে মহিলা ভোটার ৮৭ জন বেশি।

যারা দুর্নীতি করে, টাকা পয়সা লুটপাট করে আমার যুদ্ধ তাদের বিরুদ্ধে ঃ ব্যারিস্টার সুমন
পাংশা থানা পুলিশের অভিযানে নিখোঁজ দুই শিশু কুমিল্লার হোমনা থেকে উদ্ধার
আলীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র উঠান বৈঠক
সর্বশেষ সংবাদ