ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার কাচারীপাড়া গ্রামে সিফাত হত্যাকান্ডে ছায়া তদন্তে সিআইডি
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-১৪ ১৩:৫৩:০১
পাংশা উপজেলার কাচারীপাড়া গ্রামে কলেজ শিক্ষার্থী সিফাত হত্যাকান্ডের বিষয়ে গতকাল বৃহস্পতিবার ছায়া তদন্ত করেন রাজবাড়ী সিআইডির পুলিশ পরিদর্শক কাজী জিল্লুর রহমান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির কাচারীপাড়া গ্রামে কলেজ শিক্ষার্থী সাজেদুর রহমান সিফাত(১৮) হত্যাকান্ডে রাজবাড়ীর সিআইডি ছায়া তদন্ত করেছে। 

  গতকাল ১৪ই জানুয়ারী দুপুরে রাজবাড়ী সিআইডির পুলিশ পরিদর্শক কাজী জিল্লুর রহমানের নেতৃত্বে পুলিশ সিফাতের উপর হামলার ঘটনাস্থল পরিদর্শন এবং নিহতের পরিবার ও গ্রামবাসী লোকজনের সাথে কথা বলেন।

  গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সময় কাচারীপাড়া গ্রামে ছায়া তদন্ত কার্যক্রম পরিচালনা করেন রাজবাড়ী সিআইডির পুলিশ পরিদর্শক কাজী জিল্লুর রহমান।

  উল্লেখ্য, মঙ্গলবার রাত ১০টার দিকে মধ্য কাচারীপাড়া দোতলা মসজিদের সামনে পাকা রাস্তার উপর হামলার শিকার হয় কলেজ শিক্ষার্থী সিফাত। এলোপাতাড়ি মারপিটের ফলে সিফাতের মাথা, চোখ-মুখ ও শরীরের বিভিন্ন স্থানে কাটা-ফাটা, রক্তাক্ত জখম হয়। ঘটনার রাতেই মুমুর্ষ অবস্থায় তাকে প্রথমে পাংশা হাসপাতালে এবং পরবর্তিতে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে বুধবার দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ