ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী সস্ত্রীক করোনায় আক্রান্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২৫ ০১:৪৮:৩৭
রাজবাড়ী কৃতি সন্তান এম.বজলুল করিম চৌধুরী ও তার স্ত্রী মিসেস নাজমুন নাহার বজলুল

সাবেক সচিব ও সাবেক ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ী কৃতি সন্তান এম.বজলুল করিম চৌধুরী সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
  জানা গেছে, রাজধানী ঢাকার লালমাটিয়ায় বসবাসরত সাবেক সচিব এম.বজলুল করিম চৌধুরী(৬১) ও তার সহধর্মিনী মিসেস নাজমুন নাহার বজলুল(৫০) হঠাৎ জ্বর ও গলা ব্যাথায় আক্রান্ত হওয়ায় তারা করোনা পরীক্ষা করেন। পরীক্ষার রিপোর্ট পজেটিভ হওয়ায় গত ২২শে মে দুপুরে তাদেরকে মুগদা জেনারেল হাসপাতালের কেবিনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বজলুল করিম চৌধুরীর অবস্থার অবনতি ঘটায় গত ২৪শে মে তাকে একই হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। তার সহধর্মিনী হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। তাদের আশু রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।
  উল্লেখ্য, রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর পুত্র ও বিসিএস(প্রশাসন) ক্যাডারের ৭ম ব্যাচের কর্মকর্তা এম.বজলুল করিম চৌধুরী ২০১৭ সালের গত ২৪শে আগস্ট তারিখে ঢাকা বিভাগের কমিশনার পদে নিয়োগ পেয়ে ২০১৮ সালের ১৫ই এপ্রিল পর্যন্ত দায়িত্ব পালন করে সচিব পদে পদোন্নতি পান। একই দিন তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান করেন। পরবর্তীতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে অবসর গ্রহণ করেন। 
  চাকুরী জীবনে তিনি টাঙ্গাইল জেলার জেলা প্রশাসক, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, রাজউকের চেয়ারম্যান এবং মন্ত্রিপরিষদ বিভাগে অতিরিক্ত সচিব পদে দায়িত্ব পালন করেন। তিনি ১ পুত্র ও ১কন্যা সন্তানের জনক। তার স্ত্রী পেশায় গৃহিনী। 
  

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ