ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী নজরুল মন্ডলকে নেতাকর্মীদের ফুলেল অভ্যর্থনা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-১৫ ১৪:২৬:০৬
গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মন্ডল দলীয় মনোনয়ন নিয়ে ঢাকা থেকে গত ১৪ই জানুয়ারী বিকালে উপজেলা আওয়ামীগ কার্যালয়ে পৌঁছালে দলীয় নেতাকর্মী ও সমর্থকবৃন্দ তাকে ফুলেল অভ্যর্থনা জানান -মাতৃকণ্ঠ।

আসন্ন গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মন্ডল দলীয় মনোনয়ন নিয়ে ঢাকা থেকে ফেরার পথে গত ১৪ই জানুয়ারী বিকালে দৌলতদিয়া ফেরী ঘাটে পৌঁছালে দলীয় শত শত নেতাকর্মী ও সমর্থকবৃন্দ তাকে ফুলেল অভ্যর্থনা জানান। 

  এরপর তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামীগ কার্যালয়ে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। সেখানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন এবং সাধারণ জনতা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। 

  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শহিদুল ইসলাম খান, সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, দৌলতদিয়া ইউপির চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান ও সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ