ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
গোয়ালন্দে শ্রীকৃষ্ণ সেবা সংঘ মঠ-মন্দির কমিটির অভিষেক ও উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-১৬ ১৩:৪৩:০৪

 রাজবাড়ী জেলার গোয়ালন্দে শ্রীকৃষ্ণ সেবা সংঘ মঠ-মন্দির শ্রীঅঙ্গনের নবগঠিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান ও গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গত ১৫ই জানুয়ারী সন্ধ্যায় গোয়ালন্দ পৌরসভাধীন বিজয় বাবুর পাড়ায় মঠ-মন্দির শ্রীঅঙ্গনে এই অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী। 
  ডাঃ সুধীর কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও জীবন চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি  নির্মল চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মন্ডল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সহ-সভাপতি গোবিন্দ মন্ডল, পূজা উদযাপন পরিষদের গোয়ালন্দ পৌর শাখার সভাপতি অপূর্ব সাহা দ্বিজেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গোয়ালন্দ পৌর শাখার সাধারণ সম্পাদক সুজিত দাস প্রমুখ বক্তব্য রাখেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ