ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী শহরের ভবানীপুরে ডিলারশীপের গোডাউনে আগুনে ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৬ ১৩:৪৫:১৭
রাজবাড়ী শহরের ভবানীপুরে গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে বিভিন্ন কোম্পানীর ডিলারশীপের গোডাউন পুড়ে প্রায় ২৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের ভবানীপুরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে প্রাণ, আবুল খায়ের ও অলিম্পিক কোম্পানীর ডিলারশীপের একটি গোডাউন পুড়ে প্রায় ১৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

  গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে শহরের ভবানীপুরে শিশির ভবনের নিচতলায় মেসার্স হাসিবুল এন্টারপ্রাইজের গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

  মেসার্স হাসিবুল এন্টারপ্রাইজের মালিক আনোয়ার হোসেন জানান, দুপুর ১টার দিকে ওই ভবনের দ্বিতীয় তলায় অফিসে অবস্থান করাকালে নিচতলায় ধোয়া দেখে বুঝতে পারেন সেখানে আগুন লেগেছে। তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিস অফিসে ফোন দেওয়া হলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভান। ততক্ষণে আগুনে পুড়ে বহু মালামাল পুড়ে যায়। আগুনে পুড়ে ও পানিতে ভিজে তার গোডাউনে থাকা তিনটি কোম্পানীর প্রায় ১৫লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয় বলে জানান ডিলার ব্যবসায়ী আনোয়ার হোসেন। বিদ্যুতের শক সার্কিট থেকেই আগুনের সুত্রপাত হয়েছে বলে জানান এ ব্যবসায়ী।

  অপরদিকে, মেসার্স হাসিবুল এন্টারপ্রাইজের গোডাউনে আগুন নেভানোর সময় পানিতে ভিজে একই ভবনের মেসার্স আলম স্টোর নামক আরো একটি গোডাউনে থাকা প্রায় ৫লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয় বলে দাবী করেন ব্যবসায়ী শফিকুল ইসলাম।

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ