ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার কাচারীপাড়ায় কলেজ ছাত্র সিফাত হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে মামলার তদন্তকারী কর্মকর্তা
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-১৬ ১৩:৪৭:০৬
পাংশার কাচারীপাড়া গ্রামে কলেজ শিক্ষার্থী সিফাত হত্যাকান্ডের পিও গতকাল শনিবার দুপুরে পরিদর্শন করেন মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এস.আই মিজানুর রহমান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ কলেজ শিক্ষার্থী সাজিদুর রহমান সিফাত হত্যা মামলার আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রেখেছে।

  মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মিজানুর রহমান গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন এবং মামলার বাদীসহ সংশ্লিষ্ট লোকজনের সাথে কথা বলেছেন। সেই সাথে নিহত সিফাত যে মোটর সাইকেলটি চালাচ্ছিলেন সেটিসহ মামলার আলামত সংগ্রহ করেন তিনি।

  এসআই মিজানুর রহমান বলেন, সুষ্ঠভাবে মামলার তদন্ত কার্যক্রম পরিচালনাসহ আসামীদের গ্রেফতারে যখন যা করার দরকার তা করা হচ্ছে। ইতোমধ্যে মামলার প্রধান ২জন আসামী সেলিম(৩৬) প্রামানিক ও হেলাল প্রামানিক (৩৮)কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সেলিম কাচারীপাড়া গ্রামের ওয়াজেদ আলী প্রামানিকের ছেলে। এছাড়া আসামী হেলাল প্রামানিক একই গ্রামের সোবাহান প্রামানিকের ছেলে।

  পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, মামলার ৬ঘন্টার মধ্যে এজাহারনামীয় প্রধান ২জন আসামী সেলিম ও হেলালকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার মোটিভ উদঘাটনসহ গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশের টহল কার্যক্রম জোরদার করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

  উল্লেখ্য, গত ১২ই জানুয়ারী রাত ১০টার দিকে মধ্য কাচারীপাড়া দোতলা মসজিদের সামনে পাকা রাস্তার উপর সন্ত্রাসী হামলার শিকার হয় কলেজ শিক্ষার্থী সিফাত। এলোপাতাড়ি মারপিটের ফলে সিফাতের মাথা, চোখ-মুখ ও শরীরের বিভিন্ন স্থানে কাটা-ফাটা, রক্তাক্ত জখম হয়। ঘটনার রাতেই মুমুর্ষ অবস্থায় তাকে প্রথমে পাংশা হাসপাতালে এবং পরবর্তিতে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে বুধবার ১৩ জানুয়ারী দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সিফাত কাচারীপাড়া গ্রামের রফিকুল ইসলাম প্রামানিকের ছেলে। সিফাত হত্যাকান্ডে এলাকায় প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে।

  এ ঘটনায় নিহতের মাতা শাবানা খাতুন বাদী হয়ে ২৩জনকে এজাহারনামীয় ও অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামী করে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-৪, তাং-১৪/০১/২০২১ইং, ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩০২/৩৪ দঃ বিঃ।

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ