ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবু মোঃ হাসানের মনোনয়নপত্র দাখিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৭ ১৪:৪২:৪৪
রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবু মোঃ হাসান গতকাল ১৭ই জানুয়ারী দুপুরে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ক্রীড়ামোদী ও তরুণ সমাজসেবক আবু মোঃ হাসান গতকাল ১৭ই জানুয়ারী দুপুরে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কাছে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র দাখিল করেন। 

  এ সময় তার নাম প্রস্তাবকারী ও সমর্থনকারীসহ অন্যান্যরা তার সাথে ছিলেন।  

  মনোনয়ন পত্র দাখিলের পর সাংবাদিকদের সাথে আলাপকালে আবু মোঃ হাসান বলেন, আমি দীর্ঘদিন যাবৎ সামাজিক কর্মকান্ড করে আসছি। সবসময় ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে সাধারণ মানুষের জন্য যা করা সম্ভব-তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। এ জন্যই আমার ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার ওয়ার্ডটিকে একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো। স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃনিষ্কাষণ, বিদ্যুৎ, রাস্তাঘাটের উন্নয়নসহ ওয়ার্ডবাসীর নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে সর্বদা সচেষ্ট থাকবো। শতভাগ সততার সাথে ওয়ার্ডবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো। সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাবো। ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। বিশেষ করে ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষ যাতে পৌরসভার ও সরকারের সুযোগ-সুবিধাগুলো পায় সে ব্যাপারে সবসময় সচেষ্ট থাকবো।  

  উল্লেখ্য, রাজবাড়ী শহরের ২নং বেড়াডাঙ্গার খন্দকার আব্দুল ওহাবের পুত্র আবু মোঃ হাসান জেলা ক্রিকেট টিমের অন্যতম একজন খেলোয়াড় এবং সফল অধিনায়ক ছিলেন। ঢাকা ক্রিকেট লীগেও খেলেছেন। বর্তমানে তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকান্ডের সাথে ওতপ্রোতভাবে জড়িত। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ