ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দাখিলকারী ৪জন প্রার্থীই বেড়াডাঙ্গার বাসিন্দা
  • সুশীল দাস
  • ২০২১-০১-১৮ ১৩:৫০:৪৮
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র দাখিলকারীরা হলেন ছবিতে বাম থেকে বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী, সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন মিয়া, স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু এবং জাতীয় পার্টির কে.এ রাজ্জাক মেরীন -মাতৃকণ্ঠ।

চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। কাকতালীয়ভাবে তারা ৪জনই পৌরসভার ৪নং ওয়ার্ডের বেড়াডাঙ্গার বাসিন্দা এবং পরস্পর প্রতিবেশী।

  তাদের মধ্যে বর্তমান মেয়র ও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী এবং জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী কে.এ রাজ্জাক মেরীনের বাড়ী বেড়াডাঙ্গা ১নং সড়কে, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হওয়া ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আলমগীর শেখ তিতু’র বাড়ী বেড়াডাঙ্গা ২নং সড়কে এবং বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়ার বাড়ী বেড়াডাঙ্গা ৩নং সড়কে। 

  এছাড়াও সাবেক মেয়রদের(তৎকালীন চেয়ারম্যান) মধ্যে মরহুম মোঃ আক্কাছ আলী মিয়া ও মরহুম কাজী হেদায়েত হোসেনের বাড়ীও ছিল ৪নং ওয়ার্ডের বেড়াডাঙ্গা ৩নং সড়কে। 

  এর পাশাপাশি রাজবাড়ী-১ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা জাহানারা বেগম, মরহুম মোঃ আক্কাছ আলী মিয়া, মরহুম কাজী হেদায়েত হোসেন এবং জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারও এই ৪নং ওয়ার্ডের বাসিন্দা।

  জনপ্রতিনিধি ছাড়াও উচ্চ পদস্থ সরকারী কর্মকর্তা(সাবেক সচিব ও রাষ্ট্রদূত), সেনাবাহিনীর পদস্থ কর্মকর্তা, চিকিৎসক, ব্যবসায়ী নেতা ও সাংবাদিকসহ বিভিন্ন পেশার এলিট শ্রেণীর বসবাসের কারণে বেড়াডাঙ্গা ১, ২ ও ৩নং সড়ক পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্যে ‘ভিআইপি’ এলাকা হিসেবে স্থানীয়ভাবে পরিচিতি।           

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ