ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে রিক্সা চালক হত্যা মামলায় ১জন গ্রেফতার॥আদালতে স্বীকারোক্তি
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-১৯ ১৩:১৮:৫৬
গোয়ালন্দ উপজেলার তেনাপচা গ্রামের রিক্সা চালক সুন্নত মোল্লা হত্যা মামলার আসামী রাসেল মোল্লাকে গত ১৮ই জানুয়ারী রাতে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের রিক্সা চালক সুন্নত মোল্লা (৪৫)কে হত্যা মামলায় পুলিশ রাসেল মোল্লা(২৫) নামে একজনকে গ্রেফতার করেছে। 

  গত ১৮ই জানুয়ারী রাতে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। 

  গ্রেফতারকৃত রাসেল মোল্লা গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের তোরাপ শেখের পাড়া গ্রামের আসলাম মোল্লার ছেলে। 

  গতকাল ১৯শে জানুয়ারী তাকে আদালতে সোপর্দ করার পর সে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। 

  গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সূত্রে জানা গেছে, তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে রিক্সা চালক সুন্নত মোল্লা ব্যাটারী চালিত নতুন একটি রিক্সা কেনার পর গত ২০২০ সালের ১৬ই জুলাই রাতে রিক্সাটি নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। পরের দিন ১৭ই জুলাই দুপুরে দৌলতদিয়া ইউনিয়নের অন্তর্গত বেপারী পাড়া এলাকায় মহাসড়কের পাশের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহত রিক্সা চালক সুন্নত মোল্লার ছেলে বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ