ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
আইডিইবি’র উদ্যোগে রাজবাড়ী সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে মাস্ক-লিফলেট বিতরণ
  • খোন্দকার আরাফাত হোসেন
  • ২০২১-০১-২০ ১৩:৫৭:৩৩
জেলা আইডিইবি’র উদ্যোগে গতকাল ২০শে জানুয়ারী সকালে রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে মাস্ক ও আইডিবি’র কার্যক্রম সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

‘নীল অর্থনীতি এনে দেবে সমৃদ্ধি’ প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব শতবর্ষে আইডিইবি’র ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর বছরব্যাপী (নভেম্বর ২০২০-নভেম্বর ২০২১) কর্মসূচীর অংশ হিসেবে জেলা আইডিইবি’র উদ্যোগে গতকাল ২০শে জানুয়ারী সকালে রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে মাস্ক ও আইডিবি’র কার্যক্রম সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়। 

  এ সময় জেলা আইডিইবি’র সভাপতি আব্দুর রাজ্জাক মিয়া, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন মৃধা, ছাত্র বিষয়ক সম্পাদক হাসমত আলী ও সমর কান্তি হালদারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ (বাকাছাপ) এর রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শাখা এই মাস্ক ও লিফলেট বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করে।  

  উল্লেখ্য, মুজিব শতবর্ষে আইডিইবি’র ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)’র বছরব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে-দেশব্যাপী ৫০ হাজার বৃক্ষ রোপণ, দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, গৃহহীনদের জন্য ৫০টি গৃহ নির্মাণ, বিশুদ্ধ পানি সরবরাহ, জলাবদ্ধতা নিরসন, প্রামাণ্য চিত্র প্রদর্শন, সেমিনার, চিত্রাংকন প্রতিযোগিতা, সচেতনতামূলক, উদ্বুদ্ধকরণ ও জনসেবামূলক বিভিন্ন কার্যক্রম প্রভৃতি। 

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ