ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী রইচ খানের গণসংযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-২১ ১৩:৪৮:৫১
পাংশা পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান গতকাল বৃহস্পতিবার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করে এলাকায় গণসংযোগ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করে এলাকায় গণসংযোগ করছেন।

  জানা যায়, প্রতীক বরাদ্দের পর থেকেই দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে এলাকায় উঠান বৈঠকসহ প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান। 

  রইচ উদ্দিন খান পাংশা পৌরসভার ১নং ওয়ার্ডের ২বার নির্বাচিত কাউন্সিলর ও পাংশা পৌরসভা বিএনপির সদস্য সচিব। গত ১৯শে জানুয়ারী থেকে গতকাল বৃহস্পতিবার ৩দিন ধরে পাংশা স্টেশন রোড, কলেজ রোডের আঃ মালেক মিঞা এভিনিউ, থানা রোড, মাহমুদ প্লাজা, দত্ত সুপার মার্কেট ও স্টেশন বাজার এলাকায় গণসংযোগ করেন বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান। 

  গণসংযোগকালে পাংশা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও যশাই ইউপির প্রাক্তণ চেয়ারম্যান চাঁদ আলী খান, পাংশা উপজেলা বিএনপির আহবায়ক ও পাট্টা ইউপির সাবেক চেয়ারম্যান শাহ মোঃ রফিকুল ইসলাম, পাংশা পৌরসভা বিএনপির আহবায়ক বাহরাম সরদার, আলমগীর হোসেন ও রুহুল আমীনসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বিএনপির মেয়র প্রার্থী রইচ উদ্দিন খানের সঙ্গে ছিলেন। মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান শান্তিপূর্ণ নির্বাচন ও বিজয়ের প্রত্যাশা ব্যক্ত করেন।

  উল্লেখ্য, আগামী ৩০শে জানুয়ারী অনুষ্ঠিতব্য পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন- আওয়ামী লীগ মনোনীত মোঃ ওয়াজেদ আলী (নৌকা), বিএনপি মনোনীত রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক ফরহাদ (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। 

  এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ১১জন ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪২ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। ভোট গ্রহণের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই তুঙ্গে উঠছে। পোস্টারিং ও প্রচার-প্রচারণায় সর্বত্রই নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ