ঢাকা মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ১৪কিশোরী ও তরুণী উদ্ধারের মামলায় ১জন গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-২৫ ১৩:১৯:১৯
দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ১৪ কিশোরী ও তরুণী উদ্ধারের মামলায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গত ২৪শে জানুয়ারী চুয়াডাঙ্গা জেলা সদরের কাঠপট্টি এলাকা থেকে অভিযুক্ত আব্দুল আল মামুন আনন্দকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ১৪ কিশোরী ও তরুণী উদ্ধারের মামলায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশ অভিযুক্ত আব্দুল আল মামুন আনন্দ (৩৪)কে গ্রেফতার করেছে। গত ২৪শে জানুয়ারী বিকালে চুয়াডাঙ্গা জেলা সদরের কাঠপট্টি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

  গ্রেফতারকৃত আব্দুল আল মামুন আনন্দ চুয়াডাঙ্গা জেলা সদরের ফার্মপাড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে। দীর্ঘদিন ধরে সে দৌলতদিয়া পতিতাপল্লীতে বসবাস এবং নাজমা বাড়ীওয়ালীসহ বিভিন্ন পতিতা সর্দারনীর সহযোগী হিসেবে কাজ করে আসছিল। গতকাল ২৫শে জানুয়ারী তাকে আদালতে সোপর্দ করা হয়। 

  উল্লেখ্য, গত ১৯শে জানুয়ারী দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পতিতাপল্লীতে যাওয়া এক খরিদ্দারের নিকট থেকে ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল পতিতাপল্লীতে অভিযান চালিয়ে পতিতা সর্দারনী নাজমার বাড়ী থেকে জোর করে আটকে রেখে দেহ ব্যবসায় বাধ্য করা ১৪জন কিশোরী ও তরুণীকে উদ্ধার করে। 

  এ ঘটনায় উদ্ধারকৃত এক কিশোরীকে বাদী হয়ে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইনের ৬/৮/১১/১২ ধারায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা নং-১৮, তাং-২০/০১/২০২১ইং মামলা দায়ের করে।

আসন্ন কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১১ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ-১৪৩১ উদযাপন
রাজবাড়ীতে বিচাপতি-আইনজীবী এবং আইন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা
সর্বশেষ সংবাদ