ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
দৌলতদিয়ায় ৩০ কেজি জাটকা ইলিশ মাছ উদ্ধার॥২জন বিক্রেতার জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৫ ১৩:২৩:০৪
ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত রাজবাড়ী জেলা টাস্কফোর্স কমিটির উদ্যোগে গতকাল ২৫শে জানুয়ারী সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মাছ বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয় -মাতৃকণ্ঠ।

ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত রাজবাড়ী জেলা টাস্কফোর্স কমিটির উদ্যোগে গতকাল ২৫শে জানুয়ারী সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মাছ বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। 

  অভিযানকালে ৩০ কেজি জাটকা ইলিশ মাছ জব্দ করার পাশাপাশি ২জন জাটকা বিক্রেতাকে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০ এর সংশ্লিষ্ট ধারায় ৬ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত জাটকা ইলিশ মাছ রাজবাড়ী সদর উপজেলার ৫টি এতিমখানায় প্রদান করা হয়। 

  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণসহ আর্মড ব্যাটালিয়ন আনসার সদস্যদের একটি টিম অভিযানে সহযোগিতা করে।

  উল্লেখ্য, এরআগে গত ২৪শে জানুয়ারী জাটকা রক্ষা কর্মসূচীর আওতায় গোয়ালন্দ উপজেলাধীন পদ্মা নদীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে জনসম্মুখে আগুন পুড়িয়ে ধ্বংস, জাটকা আহরণকারী ৪জন মৎস্যজীবীকে ৫হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা এবং উদ্ধারকৃত ১০ কেজি জাটকা ইলিশ এতিমখানায় প্রদান করা হয়। 

যারা দুর্নীতি করে, টাকা পয়সা লুটপাট করে আমার যুদ্ধ তাদের বিরুদ্ধে ঃ ব্যারিস্টার সুমন
পাংশা থানা পুলিশের অভিযানে নিখোঁজ দুই শিশু কুমিল্লার হোমনা থেকে উদ্ধার
আলীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র উঠান বৈঠক
সর্বশেষ সংবাদ