ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডে টেবিল ল্যাম্প নিয়ে ভোটযুদ্ধে কাউন্সিলর প্রার্থী হাসান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৭ ১৫:২০:১১
রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন গতকাল ২৭শে জানুয়ারী রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবু মোঃ হাসানকে টেবিল ল্যাম্প প্রতীক বরাদ্দ করেন -মাতৃকণ্ঠ।

চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হয়েছেন কাউন্সিলর প্রার্থী ও বিশিষ্ট ক্রীড়ামোদী আবু মোঃ হাসান। 

  গতকাল ২৭শে জানুয়ারী সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে আবু মোঃ হাসানকে টেবিল ল্যাম্প প্রতীক বরাদ্দ দেয়া হয়। 

  এ সময় নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এবং সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার স্বপন সাহাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

  প্রতীক বরাদ্দ পাওয়ার পর সাংবাদিকদের সাথে আলাপকালে তরুণ সমাজসেবক আবু মোঃ হাসান বলেন, আমি দীর্ঘ দিন যাবৎ সামাজিক কর্মকান্ড করে আসছি। সবসময় ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে সাধারণ মানুষের জন্য যা করা সম্ভব-তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। এ জন্যই আমার ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। নির্বাচিত হতে পারলে দলমত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার ওয়ার্ডটিকে একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো। এ জন্য আমি ৪নং ওয়ার্ডবাসীর দোয়া ও ভোট কামনা করছি। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ