ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা মহিলা পরিষদের আয়োজনে আয়শা খানমের স্মরণ সভানুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-২৮ ১৪:২০:১৪
বাংলাদেশ মহিলা পরিষদের প্রয়াত সভাপতি, নারী আন্দোলনের অগ্রযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা আয়শা খানমের প্রয়াণে রাজবাড়ীতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ মহিলা পরিষদের প্রয়াত সভাপতি, নারী আন্দোলনের অগ্রযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা আয়শা খানমের প্রয়াণে রাজবাড়ীতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
  জেলা মহিলা পরিষদের আয়োজনে গত ২৫শে জানুয়ারী বিকালে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম সংলগ্ন আবোল তাবোল শিশু সংগঠনের কার্যালয়ে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
  স্মরণ সভায় আয়শা খানমের প্রতি শ্রদ্ধা জানিয়ে মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য এডঃ দেবাহুতি চক্রবর্তী, জেলা মহিলা পরিষদের উপদেষ্টা ও সংরক্ষিত নারী আসনের সাবেক এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা মহিলা পরিষদের সভাপতি লাইলী নাহার, সহ-সভাপতি পূর্ণিমা দত্ত, সহ-সভাপতি পারুল বেগম, সাধারণ সম্পাদক সবিতা চন্দ, সদস্য ও রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা, আজিজুল হাসান, ধীরেন্দ্রনাথ দাস, শাহাদাৎ হোসেন, ডাঃ তাপস কর্মকার ও আব্দুল জব্বার প্রমুখ বক্তব্য রাখেন।
  এর পাশাপাশি মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ ফওজিয়া মোসলেম এবং বিশিষ্ট সাংবাদিক, প্রগতিশীল লেখক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অজয় দাসগুপ্তের রেকর্ডকৃত বক্তব্য মাইকে বাজিয়ে শোনানো হয়। স্মরণ সভায় সামাজিক প্রতিরোধ কমিটিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও ডাঃ তাপস কর্মকার ও অমিতা চক্রবর্তীসহ মহিলা পরিষদের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ