ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে স্বাস্থ্য কমপ্লেক্সের প্রহরীকে কুপিয়েছে মেডিক্যাল টেকনোলজিস্ট
  • এম.এইচ আক্কাছ
  • ২০২১-০১-২৯ ১৩:১১:৪৭
গত ২৮শে জানুয়ারী রাত সাড়ে ৮টার দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা প্রহরী তারিকুল ইসলামকে কুপিয়ে জখম করেছে একই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট(ডেন্টাল) প্রদীপ কুমার মজুমদার -মাতৃকণ্ঠ।

নেশার আসর বসানোকে কেন্দ্র করে বিরোধের জেরে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা প্রহরী তারিকুল ইসলাম (৩৭)কে কুপিয়ে জখম করেছে একই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট(ডেন্টাল) প্রদীপ কুমার মজুমদার। 

  গত ২৮শে জানুয়ারী রাত সাড়ে ৮টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে ব্যাডমিন্টন খেলার সময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সামনেই এ ঘটনা ঘটে। আহত নিরাপত্তা প্রহরী তারিকুল স্বাস্থ্য কমপ্লেক্সেই ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে তারিকুল বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযুক্ত টেকনোলজিস্ট প্রদীপকে আটক করেছে। 

  চিকিৎসাধীন নিরাপত্তা প্রহরী তারিকুল ইসলামের দাবী, টেকনোলজিস্ট প্রদীপ দীর্ঘদিন ধরে তার স্বাস্থ্য কমপ্লেক্সের ক্যাম্পাসের বাসায় বহিরাগতদের নিয়ে মাদকের আড্ডা বসিয়ে আসছিল। স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তার স্বার্থে তাকে নিষেধ করলেও সে তাতে কর্ণপাত করা থেকে বিরত থাকে। নিরুপায় হয়ে বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর কারণে ক্ষিপ্ত হয়ে সে তার উপর হামলা করে। 

  ঘটনার সময় উপস্থিত থাকা গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ বলেন, প্রদীপ মাদকাসক্ত-এটা অনেকেরই জানা। এ ঘটনায় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা প্রহরী তারিকুলের অভিযোগের ভিত্তিতে টেকনোলজিস্ট প্রদীপকে আটক করা হয়েছে। 

  উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা প্রহরী তারিকুল ও টেকনোলজিস্ট প্রদীপ দু’জনই নানা অভিযোগে অভিযুক্ত ও সমালোচিত। কিছু দিন পূর্বে তারিকুল নিজ এলাকার তার চেয়ে বয়সে অনেক বড় ও ৩সন্তানের জননী আনসার কমান্ডারের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে ২য় বিয়ে করে। এছাড়াও সে স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণকারী উপজেলা স্যানিটারী ইন্সপেক্টরের মৃত্যুর ঘটনায় তার স্ত্রী কর্তৃক ‘পরিকল্পিতভাবে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার’ আসামী ছিল। 

  অপরদিকে টেকনোলজিস্ট প্রদীপও মাদক সেবন, সরকারী বাসায় বহিরাগত মাদকসেবীদের নিয়ে আড্ডা বসানো বিভিন্ন অভিযোগে অভিযুক্ত। কিছু দিন আগে প্রদীপের মাদক সেবনে অতিষ্ঠ হয়ে তার স্ত্রী গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে।  

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ