ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত॥স্বপন সভাপতি-আনিছুর সম্পাদক নির্বাচিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-৩১ ১৪:০০:০৯
গতকাল ৩১শে জানুয়ারী রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচন বিজয়ী সভাপতি স্বপন কুমার সোম ও সম্পাদক মোঃ আনিছুর রহমান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের বার্ষিক নির্বাচন গতকাল ৩১শে জানুয়ারী শান্তিপূর্ণ পরিবেশে জেলা বাব ভবনে অনুষ্ঠিত হয়েছে।

  নির্বাচনে বার এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির ১১টি পদের বিপরীতে ২টি প্যানেলের (বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী সমিতির মনোনীত ‘স্বপন-কবীর-আনিছ পরিষদ’ এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ‘শহিদুজ্জামান-আবুল-বারী পরিষদ’) ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। 

  নির্বাচনে স্বপন-কবীর-আনিছ পরিষদ থেকে সভাপতি ও সম্পাদকসহ ৮টি পদে এবং শহিদুজ্জামান-আবুল-বারী পরিষদ থেকে প্রার্থীরা সহ-সভাপতি ও সহ-সম্পাদকসহ ৩টি পদের প্রার্থীরা জয়লাভ করেছেন। 

  সভাপতি পদে স্বপন কুমার সোম ১০৭ ভোট, সহ-সভাপতি পদে মোঃ আবুল হোসেন মোল্লা ৯০ ভোট, সম্পাদক পদে মোঃ আনিছুর রহমান ১০০ ভোট, সহ-সম্পাদকের ২টি পদে খান মোঃ জহুরুল হক ১০৬ ভোট ও এডঃ তসলিম উদ্দিন আহম্মেদ তপন ৮৫ ভোট, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আহমেদ আলী মৃধা বাটু ১০৪ ভোট এবং কার্যনির্বাহী সদস্যের ৫টি পদে রহিমা খাতুন লিলি ১০৬ ভোট, মোঃ মাসুদুল আলম ৯২ ভোট, মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক ৯১ ভোট, মনোয়ারা খাতুন ৯০ ভোট ও অনুপ কুমার দাস ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। 

  পরাজিতদের মধ্যে সভাপতি পদে একেএম শহিদুজ্জামান ৭১ ভোট, সহ-সভাপতি পদে মোস্তফা কবীর ৮৫ ভোট, সম্পাদক পদে কাজী আব্দুল বারী কুটিন ৭৮ ভোট, সহ-সম্পাদকের ২টি পদে জাহিদ উদ্দিন মোল্লা ৭৪ ভোট ও আব্দুস সাত্তার ৬৯ ভোট, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ হেদায়েত উল্লাহ মিয়া ৫২ ভোট এবং কার্যনির্বাহী সদস্যের ৫টি পদে যথাক্রমে সূর্যকান্ত সরকার ৭৮ ভোট, মুহাম্মদ সাজেদুর রহমান ইদ্রিস ৭৪ ভোট, মোঃ আশরাফুল ইসলাম ৭৩ ভোট, রকিবুল হাসান রুমা ৬৬ ভোট ও আজিজুল ইসলাম টিটু খান ৬৬ ভোট পেয়েছেন। 

  নির্বাচনে জেলা বার এসোসিয়েশনের ১৮২ জন ভোটার আইনজীবীর মধ্যে ১৮০ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

  নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হিসেবে অশোক কুমার সাহা এবং তার সহকারী হিসেবে নিয়াজ মোঃ আইয়ুব ও আলমগীর হোসেন নির্বাচন পরিচালনা করেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ