ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার নির্বাচনে নারিকেল গাছ প্রতীকের পক্ষে প্রচার প্রচারণায় স্বতন্ত্র মেয়র প্রার্থী তিতু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০৩ ১৫:০০:০৫
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীকের পক্ষে দ্বারে দ্বারে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আলমগীর শেখ তিতু -মাতৃকণ্ঠ।

চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনের প্রচার-প্রচারণা জমে উঠেছে। 

  পৌরসভার সর্বত্রই এখন বইছে নির্বাচনী হাওয়া। চায়ের দোকান থেকে শুরু করে সব জায়গার আলোচনার মূল বিষয়বস্তুই এখন নির্বাচন। প্রার্থীরা ভোটারদের বাড়ী বাড়ী ছুটে চলেছেন। ভোট ও দোয়া চাইছেন। মাইকিংয়ের শব্দে মুখোরিত থাকছে পুরো পৌর এলাকা। 

  নিজের নারিকেল গাছ প্রতীকের পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর শেখ তিতু। প্রতিদিনই গণসংযোগ, মিছিল, পথসভা, বাড়ীতে বাড়ীতে ভোট প্রার্থনাসহ নির্বাচনী কাজে ব্যস্ত সময় পার করছেন। তার কর্মীদের অধিকাংশই নারী, যারা ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে লিফলেট বিতরণ করে তিতু’র পক্ষে ভোট প্রার্থনা করছেন। এর পাশাপাশি তরুণরাও তিতু’র পক্ষে কাজ করছেন। সব শ্রেণী-পেশার মানুষেরই কম-বেশী সমর্থন পেলেও দরিদ্র শ্রেণীর মানুষের মধ্যে তিতু’র সমর্থন বেশী। করোনাকালে ত্রাণ বিতরণ, দরিদ্র মানুষের মধ্যে নিজের জলাশয়ের মাছ বিলিয়ে দেয়া, গাছের চারা নিয়ে গিয়ে বাড়ীতে বাড়ীতে রোপণ করে দেয়া, মাস্ক-সাবানসহ স্বাস্থ্য উপকরণ বিতরণ, করোনা আক্রান্ত পরিবারের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন জনসেবামূলক কর্মকান্ডের মাধ্যমে তিতু সবার মন জয় করেছেন। 

  ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আলমগীর শেখ তিতু পৌরবাসীকে নানা প্রতিশ্রুতি দিয়ে বলেন, আমি মেয়র নির্বাচিত হলে পৌরসভার বিদ্যমান অব্যবস্থাপনা দূর করে জনদুর্ভোগ লাঘবে জরুরী ভিত্তিতে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করবো। 

  তিনি আরো বলেন, নির্বাচিত হলে রাজবাড়ী পৌরবাসীর জন্য আমি নিজেকে উৎসর্গ করবো।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ