ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার লক্ষ্মীকোল হরিসভা মোড়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর পথসভা
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০২-০৩ ১৫:০৩:৪৬
রাজবাড়ী পৌর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৩রা ফেব্রুয়ারী বিকালে লক্ষ্মীকোল হরিসভা মোড়ে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর সমর্থনে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৩রা ফেব্রুয়ারী বিকালে লক্ষ্মীকোল হরিসভা মোড়ে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর সমর্থনে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। 

  সভায় মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী ছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সম্পাদক এডঃ মোঃ রফিকুল ইসলাম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীকে জয়যুক্ত করার আহ্বান জানান। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সভায় উপস্থিত ছিলেন।  

  এছাড়াও বিকালে পৌরসভার ৮নং ওয়ার্ডের ফুলতলায় ও ৩নং ওয়ার্ডের রাজবাড়ী মাছ বাজার এলাকার মিলন সংঘের প্রাঙ্গণে মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর ২টি নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। 

  এ সময় জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা রাশেদুল হক অমি, মেয়র মহম্মদ আলী চৌধুরীর পুত্র ইকবাল চৌধুরী রাজীব, রাব্বী ও তানজিম প্রমুখ উপস্থিত ছিলেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ