ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে গণজাগরণ মঞ্চের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোক প্রজ্জ্বলন ও আলোচনা সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০৫ ১৪:০১:০০
গণজাগরণ মঞ্চের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজবাড়ী শহরের রেলগেটস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলক চত্বরে আলোচনা সভা ও আলোক প্রজ্জ্বলন করা হয় -মাতৃকণ্ঠ।

গণজাগরণ মঞ্চের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজবাড়ী শহরের রেলগেটস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলক চত্বরে আলোচনা সভা ও আলোক প্রজ্জ্বলন করা হয়েছে। 

  এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আবদুল জব্বার। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক এজাজ আহম্মেদ। 

  অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি আজিজুল হাসান খোকা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফকীর শাহাদাত হোসেন, সিপিবি নেতা ধীরেন্দ্র নাথ দাস, কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সাবেক সহ-সভাপতি আবদুল হালিম, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি কাওসার আহমেদ, প্রথমআলো রাজবাড়ী বন্ধুসভার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ ফয়সাল। আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধ ও গণজাগরণ মঞ্চের শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

  বক্তারা বলেন, যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে গণজাগরণ মঞ্চের যাত্রা শুরু হয়েছিল। সংগঠনের ব্যানারে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি প্রতিবাদ মুখর হয়ে উঠে। যুদ্ধাপরাধীদের বিচার ও ফাঁসি তরান্বিত হয়। আমাদের অনেক সহযোদ্ধা শহীদ হন। অনেকে আহত হন। কিন্তু সংগঠনের কর্মসূচি থেমে থাকেনি। আগামীতেও যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে রাজপথে সরব হবে গণজাগরণ মঞ্চ।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ