ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে জাতীয় পার্টির মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভা
  • আবুল হোসেন
  • ২০২১-০২-০৭ ১৪:২৯:১৯
গোয়ালন্দ পৌরসভার আসন্ন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী সাংবাদিক হেলাল মাহমুদের নির্বাচনী মতবিনিময় সভা গতকাল ৭ই ফেব্রুয়ারী সন্ধ্যায় গোয়ালন্দ কাপড় বাজার এলাকায় অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার আসন্ন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী সাংবাদিক হেলাল মাহমুদের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৭ই ফেব্রুয়ারী সন্ধ্যায় গোয়ালন্দ কাপড় বাজার এলাকায় স্থানীয় জাতীয় পার্টির আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
  ব্যবসায়ী নেতা আব্দুল গাফফারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রুহুল আমিন গাজী বিপ্লব, অন্যান্যের মধ্যে মেয়র প্রার্থী সাংবাদিক হেলাল মাহমুদ, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান, যুগ্ম-প্রচার সম্পাদক মনির হোসেন, রেজাউল ইসলাম রাজা, বাজার ব্যবসায়ী পরিষদের সদস্য হাবিবুর রহমান খোকা, ওসমান মোল্লা, দীলিপ সাহা প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ তরুণ সমাজসেবক ও জাপা নেতা সাংবাদিক হেলাল মাহমুদকে যোগ্য মেয়র প্রার্থী হিসেবে অভিহিত করে আগামী ১৪ই ফেব্রুয়ারীর নির্বাচনে গোয়ালন্দ পৌরসভার নির্বাচনে মেয়র পদে তার লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।
  মেয়র প্রার্থী হেলাল মাহমুদ বলেন, জাতীয় পার্টির শাসনামলের স্বর্ণালী দিন ও পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আবেগঘন স্মৃতিচারণ করে গোয়ালন্দ পৌরবাসীর দোয়া ও ভোট কামনা করেন। সভা শেষে গোয়ালন্দ বাজার এলাকায় নির্বাচনী লিফলেট বিতরণ করা হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ