ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মসূচী উদ্বোধন॥মতবিনিময় সভা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০২-০৯ ১৩:৪২:২২
রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে গতকাল ৯ই ফেব্রুয়ারী দুপুরে পৌরসভা নির্বাচনের নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মসূচী উদ্বোধনকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনের নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মসূচী উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

  নির্বাচনের রিটার্নিং অফিসারের উদ্যোগে গতকাল ৯ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  রাজবাড়ী পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান, জেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদুর রহমান, অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। 

  সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, সুষ্ঠু নির্বাচন করার জন্য যা যা করার দরকার সেটা আপনারা করবেন। নির্বাচনে আপনারা সঠিকভাবে দায়িত্ব পালন করবেন। নির্বাচন যাতে সুষ্ঠু হয় সে জন্য আমরা সবাই অঙ্গীকারাবদ্ধ থাকবো।

   পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বলেন, সুষ্ঠু নির্বাচন করার জন্য আপনারা নির্ভয়ে আপনাদের দায়িত্ব পালন করবেন। আমরা আছি আপনাদের সাথে। দিন শেষে দেখবেন এখানে ভালো একটি নির্বাচন আমরা জনগণকে উপহার দিবো।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ