ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর ভবানীপুরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর পথসভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০৯ ১৩:৪৪:২৩
রাজবাড়ী শহরের ভবাণীপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে গতকাল ৯ই ফেব্রুয়ারী বিকালে পৌর আওয়ামী লীগ আয়োজিত পথসভায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর নির্বাচনী পথসভা গতকাল ৯ই ফেব্রুয়ারী বিকালে ৭নং ওয়ার্ডের ভবাণীপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

  রাজবাড়ী পৌর আওয়ামী লীগ আয়োজিত পথসভায় দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। 

  সভায় পৌরবাসীর দোয়া ও ভোট চেয়ে মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বলেন, আমি মহান আল্লাহ্র নিকট শুকরিয়া আদায় করছি এ জন্য যে, তার কৃপায় আমি এবার দিয়ে ৫বার মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পেয়েছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি জননেত্রী শেখ হাসিনার প্রতি, কারণ তিনি আমাকে ভালোবেসে আমার উপর আস্থা রেখে বার বার আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। ২দফায় মেয়র নির্বাচিত হয়ে ১২বছর দায়িত্ব পালনকালে অনেক কাজ করেছি। আবার অনেক কিছুই করতে পারি নাই। তবে আমি আমার সাধ্য অনুযায়ী নিষ্ঠার ও সততার সাথে দায়িত্ব পালন করেছি। মানুষ মাত্রই ভুল হয়। বিশেষ করে যারা কাজ করে, তাদের ভুল-ভ্রান্তি হতেই পারে। আমিও যেহেতু একজন মানুষ, সেহেতু আমারও ভুল-ত্রুটি হতে পারে। কেউ কেউ মনে আঘাতও পেয়ে থাকতে পারেন। এ জন্য আমি আন্তরিকভাবে আপনাদের নিকট ক্ষমা চাচ্ছি। আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করে আরেকবার পৌরবাসীর সেবা করার সুযোগ দিন। 

  এছাড়াও তিনি তার বক্তব্যে মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও সফলতাগুলো তুলে ধরা, দলবাজী না করা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়ন ও পর্যাপ্ত সড়ক বাতির ব্যবস্থাসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং পুনরায় নির্বাচিত হতে পারলে ব্যাপক উন্নয়ন করাসহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন। 

  রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখের সভাপতিত্বে পথসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহান, প্রফেসর ফকরুজ্জামান মুকুট, হেদায়েত আলী সোহ্রাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলাম, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, যুগ্ম-সম্পাদক ও দলীয় নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম সোহাগ, যুগ্ম-সম্পাদক আতিকুল ইসলাম চৌধুরী রতন, গোলজার হোসেন মৃধা, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী মন্ডল, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজান, এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মানিক সরদার, মৎস্যজীবী আব্দুর রহিম ফকির, যুবলীগ কর্মী সুভাষ শীল প্রমুখ বক্তব্য রাখেন। পথসভা সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফজলুল হক আবু।

  পথসভায় মহম্মদ আলী চৌধুরীর পক্ষে ভোট চেয়ে জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ বলেন, রাজবাড়ী পৌরসভার উন্নয়ন করতে চাইলে নৌকা ছাড়া কোন বিকল্প নাই। এই নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। এই নৌকা দিয়ে দেশ স্বাধীন হয়েছে। নৌকা দিয়ে বাংলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটেছে। শেখ হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নগুলোকে বাস্তবায়ন করার জন্য তিনি কাজ করে যাচ্ছেন। মহম্মদ আলী চৌধুরী দুই বার মেয়র থাকা অবস্থায় সব উন্নয়ন হয়নি। তার অসম্পূর্ণ উন্নয়ন কাজগুলো সম্পন্ন করতে নৌকায় ভোট দিয়ে তাকে আবারও মেয়র নির্বাচিত করুন। 

  বক্তাগণ উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীকে পুনরায় জয়যুক্ত করার আহ্বান জানান। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ