ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
শেষ সময়ের প্রচারণা ব্যস্ত রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাসান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১০ ১৪:৫০:২৮

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তরুণ সমাজসেবক আবু মোঃ হাসান তার টেবিল ল্যাম্প প্রতীকে ভোট ও দোয়া চেয়ে শেষ সময়ের প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।  

  প্রতিদিনের ন্যায় গতকাল ১০ই ফেব্রুয়ারী তিনি কর্মী-সমর্থকদের নিয়ে ৪নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণসহ প্রচারণা চালান। 

  এ সময় আবু মোঃ হাসান বলেন, আমি দীর্ঘ দিন যাবৎ সামাজিক কর্মকান্ড করে আসছি। সবসময় ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে সাধারণ মানুষের জন্য যা করা সম্ভবতা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। এ জন্যই আমার ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার ওয়ার্ডটিকে একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো। স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃনিষ্কাষণ, বিদ্যুৎ, রাস্তাঘাটের উন্নয়নসহ ওয়ার্ডবাসীর নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে সর্বদা সচেষ্ট থাকবো। শতভাগ সততার সাথে ওয়ার্ডবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো। সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাবো। ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। বিশেষ করে ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষ যাতে পৌরসভার ও সরকারের সুযোগ-সুবিধাগুলো পায় সে ব্যাপারে সবসময় সচেষ্ট থাকবো। আমি ৪ নং ওয়ার্ডবাসীর দোয়া ও ভোট কামনা করছি।

  উল্লেখ্য, তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ক্রীড়ামোদী আবু মোঃ হাসান একসময় জেলা ফুটবল ও ক্রিকেট টিমের অধিনায়ক ছিলেন এবং লীগ পর্যায়েও খেলেছেন। পরোপকারী, সদালাপী, বিনয়ী হাসান ৪নং ওয়ার্ডবাসীর কাছে অত্যন্ত জনপ্রিয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ