ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
৪র্থ দিনে রাজবাড়ীতে কোভিড-১৯ ভ্যাকসিন নিয়েছেন ১৩৬৫ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১০ ১৪:৫৬:২৯
রাজবাড়ী জেলা সদর হাসাপাতাল থেকে গতকাল ১০ই ফেব্রুয়ারী সকালে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হওয়ার চতুর্থ দিনে গতকাল ১০ই ফেব্রুয়ারী আরও ১৩৬৫ জন ভ্যাকসিন নিয়েছেন। তাদের মধ্যে ৯৩৩ জন পুরুষ ও ৪৩২ জন মহিলা।  

  স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার যারা করোনার ভ্যাকসিন নিয়েছেন তাদের মধ্যে ৫২৯ জন পুরুষ ও ২১৯ জন মহিলাসহ ৭৪৮ জন রাজবাড়ী সদর উপজেলার, ১৪৮ জন পুরুষ ও ৭০ জন মহিলাসহ ২১৮ জন পাংশা উপজেলার, ১০৮ জন পুরুষ ও ৪১ জন মহিলাসহ ১৪৯ জন কালুখালী উপজেলার, ৮০ জন পুরুষ ও ৭০ জন মহিলাসহ ১৫০ জন বালিয়াকান্দি উপজেলার এবং ৬৮ জন পুরুষ ও ৩২ জন মহিলাসহ ১০০ জন গোয়ালন্দ উপজেলার।  

  উল্লেখ্য, রাজবাড়ী জেলায় ৩৬ হাজার ডোজ করোনার টিকা এসে পৌঁছেছে। জেলা সদর হাসপাতালসহ পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজিস্ট্রেশনকৃতদের মধ্যে পর্যায়ক্রমে টিকা প্রদান করা হচ্ছে। চল্লিশোর্ধ্ব বয়সীরাই কেবল এ টিকা নেয়ার জন্য রেজিস্ট্রেশনের সুযোগ পাচ্ছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ