ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
নৌকায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে রাজবাড়ী পৌরবাসীকে করার সুযোগ দিন---মহম্মদ আলী চৌধুরী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১০ ১৪:৫৭:৪১
রাজবাড়ী শহরের নিউ কলোনী ফৈডাঙ্গার মাঠে গতকাল ১০ই ফেব্রুয়ারী বিকালে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীর নির্বাচনী পথসভা গতকাল ১০ই ফেব্রুয়ারী বিকালে ৮নং ওয়ার্ডের অন্তর্গত নিউ কলোনী ফৈডাঙ্গার মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

  রাজবাড়ী পৌর আওয়ামী লীগ আয়োজিত এ পথসভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীদের পাশাপাশি দল-মত নির্বিশেষে বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। 

  রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ফজলুল হক আবু’র সঞ্চালনায় পথসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, সদস্য আসাদ আলী বিশ্বাস, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী চৌধুরী, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, যুগ্ম-সম্পাদক ও দলীয় নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম সোহাগ, যুগ্ম-সম্পাদক আতিকুল ইসলাম চৌধুরী রতন, গোলজার হোসেন মৃধা, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল জলিল মিয়া, অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্বী, সাংগঠনিক সম্পাদক কহিনূর বেগম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আয়ুব আলী খান, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্লা ও আব্দুর রব প্রমুখ বক্তব্য রাখেন। 

  সভায় পৌরবাসীর দোয়া ও ভোট চেয়ে মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বলেন, আমি মহান আল্লাহ্র নিকট শুকরিয়া আদায় করছি এ জন্য যে, তার কৃপায় আমি এবার দিয়ে ৫বার মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পেয়েছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি জননেত্রী শেখ হাসিনার প্রতি, কারণ তিনি আমাকে ভালোবেসে আমার উপর আস্থা রেখে বার বার আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। ২দফায় মেয়র নির্বাচিত হয়ে ১২বছর দায়িত্ব পালনকালে অনেক কাজ করেছি। আবার অনেক কিছুই করতে পারি নাই। তবে আমি আমার সাধ্য অনুযায়ী নিষ্ঠার ও সততার সাথে দায়িত্ব পালন করেছি। মানুষ মাত্রই ভুল হয়। বিশেষ করে যারা কাজ করে, তাদের ভুল-ভ্রান্তি হতেই পারে। আমিও যেহেতু একজন মানুষ, সেহেতু আমারও ভুল-ত্রুটি হতে পারে। কেউ কেউ মনে আঘাতও পেয়ে থাকতে পারেন। এ জন্য আমি আন্তরিকভাবে আপনাদের নিকট ক্ষমা চাচ্ছি। আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করে আরেকবার পৌরবাসীর সেবা করার সুযোগ দিন। 

  এছাড়াও তিনি তার বক্তব্যে মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও সফলতাগুলো তুলে ধরা, দলবাজী না করা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়ন ও পর্যাপ্ত সড়ক বাতির ব্যবস্থাসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং পুনরায় নির্বাচিত হতে পারলে ব্যাপক উন্নয়ন করাসহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন। 

  এছাড়াও তিনি নিউ কলোনী এলাকার আরো উন্নয়নসহ সেখানকার বস্তিবাসীদের জন্য স্বাস্থ্যসম্মত টয়লেট ও বিদ্যুতের ব্যবস্থা এবং জলাবদ্ধতা নিরসনের পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।   

  অন্যান্য বক্তাগণও মহম্মদ আলী চৌধুরীর পক্ষে ভোট চেয়ে বলেন, রাজবাড়ী পৌরসভার উন্নয়ন করতে চাইলে নৌকা ছাড়া কোন বিকল্প নাই। এই নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। এই নৌকা দিয়ে দেশ স্বাধীন হয়েছে। নৌকা দিয়ে বাংলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটেছে। শেখ হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নগুলোকে বাস্তবায়ন করার জন্য তিনি কাজ করে যাচ্ছেন। মহম্মদ আলী চৌধুরী দুই বার মেয়র থাকা অবস্থায় সব উন্নয়ন হয়নি। তার অসম্পূর্ণ উন্নয়ন কাজগুলো সম্পন্ন করতে নৌকায় ভোট দিয়ে তাকে আবারও মেয়র নির্বাচিত করুন। 

সরকার শুধু সার্টিফিকেট পেয়েছি কিন্তু কোন আর্থিক সহযোগিতা পাইনি ঃ জয়িতা লজি
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
সর্বশেষ সংবাদ