ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের আহলাদীপুরে বীর মুক্তিযোদ্ধা সিরাজ মাস্টারের ইন্তেকাল-রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১৭ ১৩:৩৬:২৩

রাজবাড়ী সদর উপজেলার আহলাদীপুর গ্রামের(গোয়ালন্দ মোড় এলাকার) বাসিন্দা এবং খানখানাপুর তমিজ উদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম মৃধা ওরফে সিরাজ মাস্টার(৭২) আর নেই। 

  গত ১৬ই ফেব্রুয়ারী রাত ১০টার দিকে টাঙ্গাইল জেলা সদরস্থ তার মেয়ে রুমার বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

  মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ কন্যা, ২ পুত্রসহ আত্মীয়-স্বজন, সহযোদ্ধা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল ১৭ই ফেব্রুয়ারী দুপুরে গোয়ালন্দ মোড়ের টেক্সটাইল মিলের মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় আহলাদীপুর গ্রামের নিজ বাড়ীতে দাফন করা হয়। 

  জানাযার নামাজের পূর্বে প্রশাসনের পক্ষ থেকে রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ আরিফুর রহমান এবং মুক্তিযোদ্ধাগণ মরদেহে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। 

  উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ৮নং সেক্টর কমান্ডারের অধীনে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় যুদ্ধ করেন এবং তার আপন ভাই রেজাউল হক মৃধা পাক বাহিনীর গুলিতে শহীদ হন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ