ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর দৌলতদিয়ায় এলাকায় ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী নিহত
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০২-১৭ ১৩:৩৬:৫৭
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় গত ১৬ই ফেব্রুয়ারী রাত ১০টার দিকে ট্রাক চাপায় আরিফ নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় ট্রাক চাপায় আরিফ(২২) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

  গত ১৬ই ফেব্রুয়ারী রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ দৌলতদিয়ার ২নং ফেরী ঘাট এলাকার লাল মিয়ার ছেলে। এছাড়াও দুর্ঘটনায় মোটর সাইকেলের অপর আরোহী জসিম পাল(২৪) গুরুতর আহত হয়। সে দৌলতদিয়ার ফেলু মোল্লার পাড়ার গোপাল পালের ছেলে। বর্তমানে সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত-আহত দু’জনই দৌলতদিয়া ঘাটের ট্রাক পারাপারের দালাল।  

  পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যশোর থেকে ছেড়ে আসা মাছ বোঝাই ট্রাকটি(ঢাকা-মেট্রো-ট-১৬-৮১০৯) রাত ১০টার দিকে দৌলতদিয়া ফেরী ঘাটের দিকে যাওয়ার সময় রোড ডিভাইডারের সরু ফাঁকা জায়গা দিয়ে মহাসড়কের এক পাশ থেকে আরেকপাশে আসতে থাকা মোটর সাইকেলটির আড়াআড়ি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে আরিফের মৃত্যু হয়।

  গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে থানার এসআই আলাউদ্দিন জানান, এ ঘটনায় হাইওয়ে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ