ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
রাজবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-এর প্রস্তুতি সভা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০২-২৩ ০১:০৮:২১

রাজবাড়ীতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর প্রস্তুতি সভা গতকাল ২২শে ফেব্রুয়ারী বিকাল ৪টায় সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

  রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ফাইমি মোঃ সায়েফের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার শওকত হাসান, এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু প্রমুখ বক্তব্য রাখেন। 

  সভায় জানানো হয়, আগামী ২৭শে ফেব্রুয়ারী সকাল ৮টায় জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণে আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ৫কিলোমিটারের ম্যারাথন(দৌড়) শুরু হয়ে প্রধান সড়ক দিয়ে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে এসে শেষ হবে। প্রায় দেড় হাজার মানুষ এতে অংশগ্রহণ করবে। সুষ্ঠু ও সুন্দরভাবে এই ম্যারাথন সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করা হয়। 

  উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী সারা দেশে স্থানীয় প্রশাসনের সহায়তায় এই ম্যারাথনের আয়োজন করেছে। 

রাজবাড়ীতে মহাসড়কের চলমান উন্নয়ন কাজ দ্রুত শেষ করতে এমপি’র তাগিদ
পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র ওয়াজেদ মাস্টারের দায়িত্বভার গ্রহণ
কালুখালীতে গার্মেন্টস শ্রমিক নাজমা হত্যার ২৪ঘন্টার মধ্যে আসামী মকিম মোল্লা গাজীপুর থেকে গ্রেফতার
সর্বশেষ সংবাদ