ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
কালুখালী উপজেলার কাশমিয়া বিল এলাকায় এক নারীকে কুপিয়ে হত্যা॥রক্তাক্ত লাশ উদ্ধার
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০২-২২ ১৪:০৮:৫৫

রাজবাড়ী জেলার কালুখালীর উপজেলার কাশমিয়া বিলের পাশে নির্জন স্থানে মঞ্জুয়ারা বেগম মঞ্জু(৩৫) নামক এক মহিলাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

  স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গতকাল ২২শে ফেব্রুয়ারী সকালে কালুখালী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত মঞ্জুয়ারা বেগম কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের কুষ্টিয়াডাঙ্গী গ্রামের বিল্লাল মন্ডলের স্ত্রী।

  পরিবারের লোকজনের বরাত দিয়ে মাঝবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম জানান, আগেরদিন গত ২১শে ফেব্রুয়ারী বিকালে নাজমা বেগম নতুন ঘর করার জন্য পাওনা ১৫ হাজার টাকা আনতে তার ভগ্নিপতির বাড়ী পাংশার বাগদুলী গ্রামে যান। বিকালেই তিনি কিছু ডাউলের বড়ি নিয়ে বাড়ী ফিরে আসেন। সোমবার সকাল ৭টার দিকে স্থানীয় কাশমিয়ার বিলের রাস্তার পাশে কয়েকজন কৃষক তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। 

  লাশ উদ্ধারের খবর পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল এবং অতিরিক্ত দায়িত্বে পাংশা সার্কেল) শেখ শরীফ-উজ-জামান ঘটনাস্থল পরিদর্শনে যান। এ সময় তার সাথে কালুখালী থানার ওসি মাসুদুর রহমান, পরিদর্শক(তদন্ত) আব্দুল গণি প্রমুখ উপস্থিত ছিলেন।  

  কালুখালী থানার ওসি মাসুদুর রহমান জানান, লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের পর পোস্ট মর্টেমের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

  অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরীফ-উজ-জামান বলেন, এ ঘটনায় কালুখালী থানায় একটি হত্যা মামলা হয়েছে। এর সাথে যেই জড়িত থাকুক তদন্তপূর্বক শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।  

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ