ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে এই প্রথম লাইফ কেয়ারে শিশু ম্যানেজমেন্ট বিভাগের উদ্বোধন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০২-২৩ ১৩:৪৬:২৯
রাজবাড়ী শহরের বেসরকারী লাইফ কেয়ার হাসপাতালে গতকাল ২৩শে ফেব্রুয়ারী রাত ৭টায় শিশু ম্যানেজমেন্ট বিভাগের উদ্বোধন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে এই প্রথম বেসরকারী লাইফ কেয়ার হাসপাতালে শিশু ম্যানেজমেন্ট বিভাগের উদ্বোধন করা হয়েছে। গতকাল ২৩শে ফেব্রুয়ারী রাত ৭টায় লাইফ কেয়ারের উদ্বোধন অনুষ্ঠিত হয়।  

  উদ্বোধনে অনুষ্ঠানে ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের নবজাতক শিশু রোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যপক ডাঃ মোঃ নেয়ামত হোসেন, সহকারী অধ্যাপক ডাঃ মোঃ গাজী মোহাম্মদ সালাহ উদ্দিন, ফরিদপুর মেডিকেল কলেজের অর্থোপোডিক্স সার্জারীর সহকারী অধ্যাপক ডাঃ মোঃ মিজানুর রহমান(বাদল), রাজবাড়ীর কৃতি সন্তান মা, শিশু ও মেডিসিন চিকিৎসক সার্জন ডাঃ মোঃ জাহিদুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের নবজাতক শিশু বিশেষজ্ঞ ডাঃ পলাশ সিকদার, লাইফ কেয়ারের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অমিত কুমার সরকার, ডাঃ পায়েল দেবী, লাইফ কেয়ারে ব্যবস্থাপক পরিচালক দীপক কুমার কুন্ডু অন্যতম পরিচালক মোঃ সাইফুল ইসলাম উজ্জলসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

  লাইফ কেয়ারে ব্যবস্থাপক পরিচালক দীপক কুমার কুন্ডু বলেন, রাজবাড়ীবাসীর জন্য মানসম্মত উন্নত চিকিৎসা সেবা দেয়ার জন্য লাইফ কেয়ার বদ্ধপরিকর। তার ধারাবাহিকতায় এই প্রথম সম্পূর্ণ ডিজিটাল শিশু ব্যবস্থাপনা বিভাগ চালু করা হলো। এতে করে নবাগত শিশুদের জন্য রেডিয়েন্ট  ওয়ারমারসহ শিশু হিট থেরাপী মেশিনের সাহায্যে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সুচিকিৎসা প্রদান করা হবে। 

  এছাড়াও লাইফ কেয়ারে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এখানে কানের পর্দার অপারেশন করা হবে বলে তিনি জানান। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ