ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় ওরশ ফেরত গাড়ীর চাপে যানবাহনের দীর্ঘ লাইন
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২১-০২-২৬ ১৩:২২:৩০
ফরিদপুরের আটরশির ওরশ ফেরত গাড়ীর চাপে দৌলতদিয়া ঘাট এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে -মাতৃকণ্ঠ।

ফরিদপুরের আটরশির ওরশ ফেরত গাড়ীর চাপে দৌলতদিয়া ঘাট এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। দীর্ঘ সময় আটকে থাকায় যানবাহনগুলোর যাত্রী ও চালক-শ্রমিকদের ভোগান্তি পোহাতে হচ্ছে।

  গতকাল ২৬শে ফেব্রুয়ারী দুপুরে সরেজমিনে গিয়ে এ চিত্র দেখা যায়। এর পাশাপাশি বরাবরের মতো ঘাটের উপর গোয়ালন্দ মোড় এলাকায় বিপুল সংখ্যক পণ্যবাহী ট্রাক আটকে রেখেছে পুলিশ।  

  ঢাকার সাভারের ধামরাই থেকে রিজার্ভ ওরশ যাত্রী নিয়ে ফরিদপুরের আটরশি গিয়েছিলেন বাসচালক আফজাল মোল্লা। গতকাল শুক্রবার সকালে ওরস শেষে ফেরার পথে দৌলতদিয়া ঘাট থেকে প্রায় চার কিলোমিটার দূরে মহাসড়কের লম্বা লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ‘প্রায় দুই ঘণ্টারও বেশী সময় ধরে লাইনে দাঁড়িয়ে আছি। কখন ফেরীর নাগাল পাবো বুঝতে পারছি না। 

  ঘাটের জিরো পয়েন্টে দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর তারক চন্দ্র পাল বলেন, ওরশ ফেরত গাড়ীর চাপে এই যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া অন্যান্য গাড়ীর সঙ্গে ব্যক্তিগত গাড়ীর চাপ পড়েছে। ঘাটের চাপ কমাতে অপচনশীল পণ্যবাহী ট্রাকগুলোকে গোয়ালন্দ মোড়ে আটকে দেওয়া হচ্ছে।

  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি বলেন, বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৬টি ফেরী দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। তেমন চাপ না থাকলেও আটরশির ওরশ শেষ হওয়ায় ঘাটে নদী পারাপারের অপেক্ষমাণ যানবাহনের লম্বা সারি তৈরী হয়েছে।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ